Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে যানজট!       

শাহেদ হোসাইন মুবিন, উখিয়া কন্ঠ / ২৮৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

উখিয়া উপজেলার অন্তর্গত গত কুতুপালং বাজারে বাড়ছে গাড়ি পার্কিং। উপজেলার কিছু স্থান থেকেও জনসাধারণ ও রোহিঙ্গা শরণার্থী ও এনজিও কর্মীরা স্টেশনে বিভিন্ন প্রয়োজনে চলাচল করে। ফলে ব্যস্তময় স্টেশনে পরিণত হয়েছে কুতুপালং বাজার। রাস্তা প্রশস্তকরণের কারণে যানজট কিছুটা নিরসন হলেও রাস্তার উপর দেখা যায় যত্রতত্র গাড়ি পার্কিং।
গত বুধবার উখিয়ার কুতুপালং স্টেশনে সরেজমিন দেখা যায়,করোনা ভাইরাসজনিত কারণে দীর্ঘদিন পর লকডাউন খোলার ঘোষণার পর বেড়েছে যানবাহন চলাচল। বাজারগুলোতেও জনসাধারণের পর্যাপ্ত ভিড় লক্ষ্য করা যায়। উপজেলা প্রশাসন তৎপর থাকলেও যেনো লুকোচুরি খেলছে অনেকেই। যাত্রী পরিবহণেও দেখা যায় ভিন্নতা। যাত্রী পরিবহণে উপজেলা প্রশাসনের করে দেওয়া নিয়ম না মেনে অতিরিক্ত যাত্রী বহন করে দ্বিগুণ ভাড়া আদায় করছেন ড্রাইভাররা।
অন্যদিকে যত্রতত্র রাস্তার উপর গাড়ি পার্কিংয়ের কারণে গাড়ির জটলা লেগেই থাকে। যানজট নিরসনে ট্রাফিক বিভাগের কর্মরত পুলিশ সদস্যরাও চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অদক্ষ,লাইসেন্সবিহীন ড্রাইভার ও যত্রতত্র গাড়ি পার্কিংয়ের ফলে জনসাধারণের চলাচলের নিরাপদ পাশটি গাড়ি পার্কিংয়ে দখলে নিয়েছে ড্রাইভাররা।ফলে স্টেশন থেকে নিরাপদ দূরত্বে আলাদা পার্কিং স্থান নির্ধারণের দাবি জানান সচেতন মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর