Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে আগুনে পুড়ে ছাই বিধবা  ঘর: নগদ অর্থ তুলে দিলেন সাবেক সাংসদ বদি

উখিয়া কন্ঠ রিপোট / ৩১১ বার
আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০

 

করোনা ভাইরাসের কারণে মানুষের কাজ নেই,কর্ম নেই চলছে অভাব অনটন এরই মধ্যে অদৃশ্য আগুনে পুড়ে ছাই হয়ে যায় টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার ফেরুজা নামের অসহায় বিধবা এক নারীর কাঁদা মাটির ঘর।অসহায় নারীর মাটির দেয়ালে ঘেরা ঘরটি মাথা গুঁজানোর একমাত্র আবাসস্থল।সামাজিক যোগাযোগ মাধ্যমে তারই পুড়ে ছারখার হওয়া ঘরটি ফেইসবুকে কয়েকজন পোষ্ট করলে দৃষ্টি গোচর হয় কক্সবাজার-৪ আসনের সাবকে সাংসদ আব্দুর রহমান বদির পরে তিনি নিজের পুড়ে ছাই হওয়া ঘরটি স্ব শরীরে পরিদর্শন করতে এসে সহায়তার হাত বাড়িয়ে দেন।

জানা যায়,বুধবার (৩রা জুন) নোয়াখালী পাড়ার মৃত মোহাম্মদ হোসাইনের বিধবা স্ত্রী ফেরুজা খাতুনের হাতে নগদ ৫০ হাজার টাকা ও বাড়ি ছাউনির জন্য সরকারি ঢেউটিনের ব্যবস্থা করেন।এছাড়া প্রয়োজনে আরো সহায়তার আশ্বাস দেন।

মোয়াস কো-অর্ডিনেটর শহিদ উল্লাহ বলেন,যে কারো প্রকৃত সমস্যা,অভাবের কথা বদির নজরে আসলে সে কখনো না করেনি সহায়তার হাত বাড়িয়ে দেন। দান করার যে মানসিকতা দরকার সেটা রয়েছ আব্দুর রহমান বদির।অনেকের টাকা থাকলেও দান কারার মত সেই কলিজা নেই।
তিনি আরো বলেন,এর আগে করোনা কারণে বাহারছড়া দরিদ্র তহবিলের ছাত্রদের প্রায় ১লাখ ৬০ হাজার টাকার অনুদান দিয়েছিলেন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সরবরাহ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর