Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ার মনখালীতে দিন দুপুরে সন্ত্রাসী হামলাঃ আহত -২

কায়সার হামিদ মানিক / ২০৬ বার
আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০

 

উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের মনখালীতে সন্ত্রাসী হামলায় বৃদ্ধ মহিলা ও তার ছেলেকে হামলা চালিয়ে অর্ধলক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,গত সোমবার (১জুন) দুপুর ২ টার দিকে
উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মনখালী পূর্ব পাড়া ৯ নং ওয়ার্ডের জাগির হোসের স্ত্রী আমিনা খাতুন তার ছেলে জামাল উদ্দিন ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে পূর্ব শক্রুতার জের ধরে এলাকার মৃত গুরা মিয়ার ছেলে চিহ্নিত সন্ত্রাসী হাসান আহমেদ(৩০), মনজুর আহমেদ(৩৫), নুরুল বশর(৪৫) নেতৃত্বে ৭-৮ জনের সন্ত্রাসী আমিনা বেগম ও তার ছেলে জামাল উদ্দিনের উপর অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত করে। সাথে থাকা নগদ অর্ধ লক্ষ টাকাও ছিনতাই করে নেয়। এ সময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে প্রকাশ্যে তাদের সামনে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিলে হত্যা করবে বলে বীর দর্পে ঘটনাস্থল ত্যাগ করেন।

পরে হামলায় আহত,মা-ছেলেকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক মনখালীর একজন সচেতন যুবক সাংবাদিকদের বলেন,তাদের উপর সশস্ত্র হামলা চালিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।আমরা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করি।এই সন্ত্রাসীরা প্রতিনিয়তই এলাকায় এসব অপকর্ম করে বেড়াচ্ছে,তাই এদের আইনের আওতায় এনে অশান্ত এলাকার শান্তি ফিরিয়ে দিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান তিনি।

এ হামলা ও ছিনতাইয়ের ঘটনায় আহত আমিনা বেগম বাদী হয়ে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

উল্লেখ্য আহত আমিনা বেগমের অভিযোগ উখিয়া থানা গ্রহণ করে, ইনানী পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কে তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর