Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রাউজানের পরিচিত মুখ  জনতা ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা জে.এম মহসিন আর নেই

জাহেদুল আলম, রাউজান  / ২৪৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

প্লাজমা দেয়ার একঘন্টার ব্যবধানে মারা গেলেন করোনাভাইরাস আক্রান্ত রাউজানের অতি পরিচিত মুখ জনতা ইন্সুরেন্স কোম্পানী চট্টগ্রাম জুবলী রোড শাখার কর্মকর্তা জে.এম মহসিন চৌধুরী (৪৮)। করোনা উপসর্গ নিয়ে বড় বোন মারা যাওয়ার মাত্র একসপ্তাহের ব্যবধানে মারা গেলেন ছোট ভাই মহসিন।
পরিবারের অভিযোগ, চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ঘুরে একটি আইসিউ সুবিধা মেলেনি মহসিনের জন্য। সোমবার রাতে নগরীর পার্কভিউ হাসপাতালের ১০১৬ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মহসিন রাউজান পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের শান্তির দ্বীপ সায়ের মোহাম্মদ চৌধুরী বাড়ির মৃত এসকান্দর মিয়া চৌধুরী ছেলে। তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক ছিলেন।
মরহুমের ভাগিনা মো. তাইফুল হাসান চৌধুরী পারভেজ গতকাল মঙ্গলবার দুপুরে বলেন ‘মহসিনের শ্বাস কষ্ট দেখা গেলে শনিবার রাতে তাকে নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। নগরীর বিভিন্ন হাসপাতালে ধর্ণা দিয়েও তার জন্য একটি আইসিউ পাইনি। সোমবার রাত প্রায় পৌণে ১০টার দিকে হাসপাতলে তাকে এক ব্যাগ প্লাজমা দেয়া হয়। এর প্রায় একঘন্টা পর রাত পৌণে ১১টার দিকে মহসিন মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তাকে রাউজানের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। তিনি আরো জানান, মহসিনের বড় বোন হাটহাজারী উপজেলার মোহাম্মদপুর সোলায়মান চৌধুরীর স্ত্রী মেহেরুন্নেছাও (৬৫) ঈদের পর দিন শ্বাসকষ্টে ম্যাক্স হাসপাতালে মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর