Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ঈদগাঁওতে দুই এস আই সহ তিন কনস্টেবল করোনা পজিটিভ

মোঃ কাওছার ঊদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার। / ২৭১ বার
আপডেট সময় : সোমবার, ১ জুন, ২০২০

কক্সবাজার সদর উপজেলা বৃহত্তর ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের দুই এস আই ও তিন কনস্টেবল সহ পাঁচ সদস্যের বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এতে করে পুলিশ বৃহত্তর ঈদগাঁও বাস স্টেশনে অন্য সদস্যদের মাঝেও আতঙ্ক বিরাজ করছ।
গত রবিবার (৩১ মে) কক্সবাজার মেডিক্যাল কলেজ রোগ নিরুপন কেন্দ্র থেকে প্রকাশিত রিপোর্টে এ তথ্য নিশ্চিত হওয়া যায়। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (পরিদর্শক)মোঃ আসাদুজ্জামান জানায়, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস শুরু থেকে বৃহত্তর ঈদগাঁওবাসী জনসাধারণ কে করোনার মহামারি থেকে সুরক্ষার লক্ষ্যে সরকারের নির্দেশনা অনুযায়ী ঈদগাঁও তদন্ত কেন্দ্রের সীমিত সংখ্যক পুলিশ সদস্য দিন রাত অবিরাম জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে। যার ফলে আজ পুলিশ সদস্যরা করোনা ভাইরাস শনাক্ত । করোনা সংকট থেকে সম্পুর্ণ উত্তরণ না হওয়া পর্যন্ত ঈদগাঁও তদন্ত কেন্দ্র এর পুলিশ জনসাধারণ এর পাশে থাকবে ।
তিনি আর ও জানান বৃহত্তর ঈদগাঁও বাস স্টেশনে কিছু পুলিশ সদস্যের মধ্যে অসুস্থতা দেখা দিলে যথাযথ কতৃপক্ষের মাধ্যমে রোগ নিরুপ কেন্দ্র পরীক্ষার জন্য তাদের প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে ।

তিনি আর ও জানান গত রবিবার (৩১মে) প্রকাশিত রিপোর্টে তদন্ত কেন্দ্রের এসআই শেখ ফরিদসহ আলতাফ,শফিউল ও ইয়াছিন নামের আর ও তিন পুলিশ কনস্টেবলের করোনা পজিটিভ বলে বলে জানা যায়। ইতিপূর্বে এএসআই বিলাশ সরকারও করোনা পজিটিভ হলে তাকে হোম আইসোলেশনে পাঠানো হয়। তিনি আরো জানান,নতুন পজিটিভ হওয়া চার পুলিশ সদস্যকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে প্রেরণ করা হয়েছে।এছাড়া জেলা কিংবা উপজেলা প্রশাসন থেকে তদন্ত কেন্দ্র কিংবা অন্য পুলিশ সদস্যদের বিষয়ে নতুন কোন নির্দেশনা এসেছে কিনা জানতে চাইলে বলেন, এখনো পর্যন্ত কোন নির্দেশনা আসেনি। নির্দেশনা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

করোনা নিয়ে হোম আইসোলেশনে থাকা এসআই শেখ ফরিদ সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে
তিনি জানান আমার একটু একটু কাশি আছে আর তেমন কিছু না আমাদের জন্য দোয়া করবেন সুস্থ হয়ে ফিরে আসবো বৃহত্তর ঈদগাঁও বাসী কাছে ইনশাআল্লাহ।

করোনা নিয়ে হোম আইসোলেশনে থাকা এএসআই বিলাশ সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমি আগের চেয়ে অনেক সুস্থ আছি ভালো হয়ে ফিরে আসবো আমাদের জন্য দোয়া করবেন।

বৃহত্তর ঈদগাঁওবাসী থেকে দোয়া চেয়েছেন আবারো সুস্থ হয়ে ফিরে এসে মাঠ পর্যায়ে আইন-শৃঙ্খলা রক্ষা করতে পারে মত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর