Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

লোহাগাড়ায় সাড়ে ৬হাজার পিচ ইয়াবাসহ ২মাদক বিক্রেতা গ্রেফতার

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ / ২১৮ বার
আপডেট সময় : রবিবার, ৩১ মে, ২০২০

 

লোহাগাড়ায় ২ মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিষয়টি লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ নিশ্চিত করেছেন।

আটককৃত মাদক বিক্রেতারা হল কক্সবাজার সদর খুরুশকুল কুলিয়া পাড়া এলাকার মোহাম্মদ কালু`র পুত্র কলিম উল্লাহ(৩৮) এবং কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মনখালী গর্জনবুনিয়া সোনা পাড়া এলাকার আবদুল গফুরের পুত্র জয়নাল আবেদীন(২৮)

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ৩০ মে বিকেল ৪টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা ও লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদের নির্দেশে এসআই গোলাম কিবরিয়া ও সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতিস্থ ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী মিনি ট্রাকে তাদের শরীরে তল্লাশী চালিয়ে ৬ হাজার ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২মাদক বিক্রেতাকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, করোনায় থেমে নেই ইয়াবা ব্যবসায়ীরা। আমাদের থানা পুলিশের বিশেষ টিম প্রতিদিন চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতিস্হ ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের চেকপোস্টের সামনে হতে হাজার হাজার ইয়াবার চালান ও অনেক মাদক পাচারকারী ও বিক্রেতারদেরকে আটক করে চট্টগ্রাম আদালতে সৌপর্দ করেছি। আজকেও বিকেলে চেকপোস্টে আমাদের থানা পুলিশের টিম চট্টগ্রাম অভিমুখী মিনি ট্রাক থামিয়ে তল্লাশী চালিয়ে সাড়ে ৬হাজার পিচ ইয়াবাসহ ২জন মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয়েছি।তারা মিনি ট্রাকে যাত্রী বেসে চট্টগ্রামের উদ্দেশ্যে ইয়াবাগুলো পাচার করার জন্য নিয়ে যাচ্ছিল।ইয়াবা, সন্ত্রাসী ও মাদক বিক্রেতারা যত বড়ই শক্তিশালী হোক না কেন, কাউকে ছাড় দিবোনা। এ অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর