Logo
শিরোনাম :
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বাঁশখালীতে বিষপানে গৃহবধূর মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি। / ২৩৯ বার
আপডেট সময় : রবিবার, ৩১ মে, ২০২০

 

চট্টগ্রামের বাঁশখালীতে বিষপানে এক ‍গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ রবিবার (৩১ মে) সকালে উপজেলার সাধনপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাণীগ্রাম ব্রা‏হ্মণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম শিল্পী ভট্টাচার্য্য (৪০)। তিনি একই এলাকার মিল্টন ভট্টাচার্য্যের স্ত্রী।

স্থানীয়রা জানায়, প্রায় ৮ বছর পূর্বে অনাথ ভট্টাচার্য্যের ছেলে মিল্টন ভট্টাচার্য্যের সাথে একই এলাকার বাদল দে’র মেয়ে শিল্পী ভট্টাচার্য্য এর সাথে বিয়ে হয়। তাদের সংসারে ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। এরই মধ্যে পারিবারিক কলহের জের ধরে গতকাল শনিবার (৩০ মে) গভীর রাতে বিষপান করেন শিল্পী ভট্টাচার্য্য। বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পেরে আজ রবিবার সকালে তাকে গুনাগরী হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার।

সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা বলেন, বাণীগ্রাম ব্রা‏‏হ্মণপাড়া এলাকায় বিষপানে এক গৃহবধুর মৃত্যু ঘটেছে শুনেছি। চমেক হাসপাতালে তার লাশের ময়না তদন্ত করা হচ্ছে।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, সাধনপুরে বিষপানে গৃহবধুর মৃত্যুর বিষয়টি কেউ আমাকে অবহিত করেনি। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর