Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চট্টগ্রাম চেম্বার পরিচালক সৈয়দ জামাল আর নেই

নিজস্ব সংবাদদাতা, কর্ণফুলী / ২৩২ বার
আপডেট সময় : রবিবার, ৩১ মে, ২০২০

 

চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) পরিচালক এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহমেদ(৬৫) আর নেই। রোববার(৩১ মে) সকাল ছয়টার সময় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, সৈয়দ জামাল আহমেদ দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। গত ২৮ মে হার্ট এটাক হলে তাঁকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দ্ইু ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দ জামাল আহমদের পুত্র সৈয়দ জালাল আহমদ রুম্মান জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে বাবা আজ সকাল ৬ টায় ইন্তেকাল করেছেন। আজ বাদ জোহর কর্ণফুলী উপজেলায় গ্রামের বাড়ীতে বাবা নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
জানা যায়, কর্ণফুলী উপজেলার দৌলতপুর গ্রামে জম্মগ্রহণ করা সৈয়দ জামাল আহমদ তাঁর বর্ণাঢ্য জীবনে তিনি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃত্বে ছিলেন। খ্যাতনামা এই ব্যবসায়ী চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই) এর সহ-সভাপতি এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের সহ সভাপতি ও কর্ণফুলী উপজেলায় আ.লীগের সভাপতি ছিলেন। তিনি বর্তমানে সিসিসিআই এর পরিচালক, কর্ণফুলী এ.জে চৌধুরী কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।
সৈয়দ জামাল আহমেদ এর মৃত্যুতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম,
কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ গভীর শোক প্রকাশ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর