Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মহেশখালীতে মসজিদের পুকুরে লবণাক্ত পানি ঢুকানোর অভিযোগ :আটক ২

উখিয়া কন্ঠ  ডেস্ক / ২২৫ বার
আপডেট সময় : শনিবার, ৩০ মে, ২০২০

কক্সবাজারের মহেশখালীতে পুকুরে কোহালিয়া নদী থেকে লবণাক্ত পানি ঢুকিয়ে দেয়া অভিযোগ পাওয়া গেছে। যার কারণে উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের উত্তর রাজঘাট জামে মসজিদে নামাজ পড়তে আসা স্থানীয় মুসল্লীদের নামাজের ওযু করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিষয়টি নিয়ে স্থানীয় বাসিন্দাদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

জানা গেছে, গত রমজান মাস থেকে এখন পর্যন্ত লবণাক্ত পানিতে সয়লাব করে পুকুরটি টুইটম্বুর করে রাখছে স্থানীয় প্রভাবশালী একটি চক্র। ফলে স্থানীয় মুসল্লীরা লবণাক্ত পানি না ঢুকাতে নিষেধ করলেও স্থানীয় প্রভাবশালী আলা উদ্দিন, আসাব উদ্দিন, নেজাম উদ্দিন কারও কথা মানছেনা বলে জানিয়েছেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলমসহ অন্যন্যা মুসল্লিরা।

মসজিদ কমিটির লোকজন জানান, মাতারবাড়ীর উত্তর রাজঘাট জামে মসজিদ কমিটির লোকজন বিষয়টি বিভিন্ন মাধ্যমে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্রধরকে অবহিত করেন। তিনি তাৎক্ষণিক মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর আইসিকে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। পরে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির একটি দল আজ শনিবার (৩০ মে) দুপুর ২টার সময় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত দুইজনকে আটক করেছে বলেও জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর