Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নড়াইলে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি / ২৪৭ বার
আপডেট সময় : বুধবার, ২৭ মে, ২০২০

facebook sharing button

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাইয়ূম সিকদারকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ সময় তার সঙ্গে থাকা নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি হাসনাত মোল্যা (৪০)সহ আরো ৩জন আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে কালিয়া উপজেলা কালিনগর বোয়ালিয়ার চর মন্দিরের কাছে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ গ্রুপ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে নিহতের স্বজনরা।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নড়াইলের কালিয়া উপজেলা শহর থেকে দুটি মোটরসাইকেলযোগে বাড়িতে ফেরার পথে কালিনগর বোয়ালিয়ার চর মন্দিরের কাছে পৌঁছালে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা গতিরোধ করে এলোপাতাড়িভাবে কোপাতে শুরু করে। দুর্বৃত্তরা কাইয়ূম সিকদারসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কাইয়ূম সিকদারকে মৃত ঘোষণা করেন।

হামলার শিকার নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি আবুল হাসনাত মোল্যার (৪০) হাত ও পায়ের রগ কেটে দেয় দুর্বৃত্তরা। গুরুতর জখম আবুল হাসনাতসহ হামলার শিকার মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিককে (২৮) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এর মধ্যে আবুল হাসনাত মোল্যার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তার স্বজনরা ।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন জানান, মৃত কাইয়ুম সিকদারের ময়নাতদন্ত নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ হত্যকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে তদন্তসহ দোষীদের আটকের জোর তৎপরতা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর