Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বগুড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি / ২১০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

বগুড়ায় শহর যুবলীগ নেতা ফিরোজ হোসেনকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ফিরোজ বগুড়া শহর যুবলীগের ৪ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ও চকসুত্রাপুর চকরপাড়ার ফজলার রহমানের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে শহরের জহুরুল নগর এলাকায় মাহী ছাত্রাবাসে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তার আরো দুই সহযোগী গুরুতর আহত হন।স্থানীয় বাসিন্দারা জানায়, তিন দিন আগে প্রতিপক্ষ ফিরোজকে আটকে রেখে মারপিট করে। এরই জের ধরে মঙ্গলবার সন্ধ্যার আগ মুহূর্তে দুই পক্ষের মধ্যে জহুরুল নগর এলাকায় পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। এ সময় ফিরোজ পিছু হটে মাহি ছাত্রাবাসে গিয়ে আশ্রয় নেয়। দুর্বৃত্তরা সেখানে ঢুকে রাম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে ফেলে রেখে যায়। ফিরোজকে উদ্ধার করতে গেলে তার দুই সহযোগী মশিউর রহমান মামুন ও এমরানকেও কুপিয়ে আহত করা হয়।

পরে তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন।বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, কী কারণে খুনের ঘটনা ঘটল তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে আভ্যন্তরীণ বিরোধের জের ধরে এঘটনা ঘটেছে।আহত দুই জনের অবস্থাই আশঙ্কাজনক। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলে প্রকৃত ঘটনা উদঘাটন সম্ভব হবে।

নিহত ফিরোজের মরদেহ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর