Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রোহিঙ্গা ডাকাতের গুলিতে আরও এক কৃষক নিহত

কায়সার হামিদ মানিক উখিয়া কন্ঠ।।  / ২৬৭ বার
আপডেট সময় : রবিবার, ২৪ মে, ২০২০

 

কক্সবাজারের টেকনাফে মিনাবাজার এলাকা থেকে অপহৃত শাহ মোহাম্মদ (২৬) নামে আরও এক কৃষককে গুলি করে হত্যা করেছেন রোহিঙ্গা ডাকাতরা। অপহৃত অপরজন প্রায় ২৮ দিন পর পালিয়ে আসতে সক্ষম হয়েছেন।

রোববার (২৪ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

নিহত শাহ মোহাম্মদ টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার মোহাম্মদ হোসাইনের ছেলে।

নিহত শাহ মোহাম্মদের ভাই মো. সাইফুল ইসলাম বলেন, গত ২৮ দিন আগে ক্ষেত থেকে আমার ভাইসহ তিন কৃষককে অপহরণ করে পাহাড়ে নিয়ে যায় একদল রোহিঙ্গা ডাকাত। তারপর থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিলেন তারা। কিন্তু টাকা না পেয়ে কিছু দিন পর অপহৃতদের একজনকে গুলি করে হত্যা করা হয়। বাকি দু’জনের মধ্যে ইদ্রিস নামে একজন পালিয়ে এসে জানিয়েছেন যে শাহ মোহাম্মদকেও গুলি করে হত্যা করা হয়েছে। এখন পুলিশ ও আমরা সে পাহাড়ে মরদেহ আনতে যাচ্ছি।

ডাকাতদের কবল থেকে পালিয়ে আসার ইদ্রিসের বরাত দিয়ে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শাহ মোহাম্মদকে ডাকাতরা হত্যা করে মাটি চাপা দিয়েছেন। ইদ্রিসকে সঙ্গে নিয়ে কিছুক্ষণের মধ্যে মরদেহ উদ্ধারের জন্য পাহাড়ে রওনা দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর