Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কুতুপালং এ রোহিঙ্গা সন্ত্রাসীর হামলায় স্থানীয় একই পরিবারের দুই ভাই গুরুতর আহত!

নিজস্ব প্রতিবেদকঃ / ১৭১ বার
আপডেট সময় : শনিবার, ২৩ মে, ২০২০

উখিয়ার কুতুপালং সেফালিট কাঠাল গাছ তলা সংলগ্ন এলাকায় রোহিঙ্গাদের হামলায় স্থানীয় একই পরিবারের দুই ভাই গুরুতর আহত হয়েছে।

২০ মে ২০২০ইং দুপুর ২ ঘটিকায় উখিয়ার কুতুপালং ১নং ক‌্যাম্প এলাকায় রোহিঙ্গাদের হামলায় স্থানীয় মুজিবুল হক ও মাহমদুল হক গুরুতর আহত হয়েছে।

আহত মাহমদুল হক জানান, চিহ্নিত আল ইয়াকিন নেতা শফি আলম পিতাঃআয়ুব খাঁ (A ব্লক রেজিঃ ক্যাম্প) ,রবিউল আলম (E ব্লক রেজিঃ ক্যাম্প) এর নেতৃত্বে দীর্ঘদিন ধরে আমার বসত ভিটা রোহিঙ্গা ক্যাম্পের ভিতরে হওয়ায়, আমার পরিবারকে উচ্ছেদ করতে পায়তারা চালাচ্ছে।

তারা বিভিন্ন সময় রাতের অন্ধকারে আমাদের ঘরে ইট পাটকেল ছুড়ে মারে, আমরা এসব অপকর্ম ক্যাম্প ইনচার্জ ও স্থানীয় জনপ্রতিনিধি অবগত করব বললে রোহিঙ্গা নেতা শফি ও বদিউলের এর নেতৃত্বে ১০/১৫ জন রোহিঙ্গা লাটিসোঠা নিয়ে আমার ভাই মুজিবুল হক কে রক্তাক্ত করে ও আমাকে বেধড়ক হামলা করে
পালিয়ে যায়।

উখিয়ার কুতুপালং ক্যাম্প-১ এলাকার কুতুপালং বাজারের পাশে স্বশস্ত্র রোহিঙ্গারা এ হামলার ঘটনা ঘটায়। আহত যুবকরা উখিয়ার কুতুপালং ক্যাম্প এলাকার মুজিবুল হক ও মাহমুদুল হক উভয়ের পিতা ফকির আহমদের ছেলে বলে জানা যায়।

গুরুতর আহত মুজিবুল হক কে স্থানীয়রা উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রোগির অবস্থা অবনতি হলে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে ও সেখানে চিকিৎসা নিচ্ছে বলে নিশ্চিত করেছেন অাহতের পরিবার।

পরিবারের দাবি,তারা প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার চাই,রোগিরা সুস্থ হলে রোহিঙ্গা সন্ত্রাসীদের শাস্তির আওতায় আনতে আইনগত ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর