Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর ত্রাণ বিতরণ অব্যাহত

কায়সার হামিদ মানিক  উখিয়া কন্ঠ / ৩৩৪ বার
আপডেট সময় : শুক্রবার, ২২ মে, ২০২০

 

 

করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকার সারাদেশে লকডাউনের ঘোষণা দেওয়ায় সারাদেশের কর্মজীবী ও শ্রমজীবী মানুষগুলো রীতিমতো অসহায় হয়ে পড়ে,
এই অসহায় হয়ে পড়া মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে আশান্বিত করে তোলেন, যার কথা না বললে নয় তিনি হলেন গণ মানুষের প্রিয় নেতা জাহাঙ্গীর কবির চৌধুরী।যিনি যথাসাধ্য মানুষ গুলোকে ঘরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

ইতিমধ্যে করোনা ভাইরাসের সংক্রমণ দেশব্যাপী ছড়িয়ে পড়ায় লকডাউনের সময় বাডীতে থাকে, এর উপর চলে আসে পবিত্র রমজান এবং ঈদুল ফিতর, কর্মজীবী শ্রমজীবী মানুষ গুলো আর ও অসহায় হয়ে পড়ে, এই মানুষগুলোর পাশে দাড়ানোর মত উখিয়া উপজেলায় রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা দল আওয়ামী লীগের কোন নেতাকে অসহায় মানুষ গুলোর পাশে দেখা মিলেনি,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ছাড়া।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত রাজাপালং ইউনিয়ন পরিষদে বিভিন্ন এনজিওর সহযোগীতায় উখিয়ার কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

লকডাউনের শুরু থেকে এপর্যন্ত নিজের জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে শুধু মাত্র এই নেতাকেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে, হাজার হাজার মানুষকে দুরুত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ থেকে শুরু করে নগদ অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন প্রতিদিন।

মানুষের এই দুঃসময়ে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাজাপালং ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর